সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
রবিবার, ৫ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিএনপি ছাড়ার গুঞ্জনে যা বললেন মঞ্জু

ডেইলি সিলেট ডেস্ক ::

সম্প্রতি তৃণমূল বিএনপিতে যোগ দিয়েছেন বিএনপি থেকে বহিষ্কৃত কয়েক নেতা। যা রাজনৈতিক অঙ্গনে আলোচনার সৃষ্টি করেছে। দল থেকে বহিষ্কৃত খুলনা মহানগর বিএনপির সাবেক সভাপতি নজরুল ইসলাম মঞ্জুও তৃণমূল বিএনপিতে যোগ দিচ্ছেন বলে গুঞ্জন উঠে। এ নিয়ে কয়েকটি গণমাধ্যমে সংবাদও প্রকাশিত হয়।

তবে বিএনপি ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিয়েছেন এ নেতা। মঙ্গলবার গণমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠিয়ে নজরুল ইসলাম মঞ্জু বলেন, বিএনপি ছাড়ার প্রশ্নই আসে না।

বিবৃতিতে তিনি বলেন, বিএনপির প্রতিষ্ঠাকাল থেকে আমি শহিদ জিয়ার আদর্শে ও বেগম খালেদা জিয়ার স্নেহে বেড়ে ওঠা রাজনৈতিক কর্মী। রাজনীতির ৪৫ বছরের শত পরীক্ষায় উত্তীর্ণ একজন বিশ্বস্ত নেতা হিসেবে বিএনপি ছেড়ে অন্য কোনো দলে যোগদানের প্রশ্নই আসে না।

তিনি আরও বলেন, বিএনপি ভাঙার ষড়যন্ত্র, চলমান গণতান্ত্রিক সংগ্রাম ও জনগণের ভোটের অধিকার পুনঃপ্রতিষ্ঠার আন্দোলনকে বানচাল করার ষড়যন্ত্র সফল হবে না। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে চিকিৎসা, তারেক রহমানের নেতৃত্বে আগামীতে জনগণের ভোটের অধিকার পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন সফল করতে রাজপথের কর্মী হিসেবে যে কোনো ত্যাগ স্বীকারে আমি প্রস্তুত আছি। মিথ্যা, অপপ্রচার সম্পর্কে দল এবং জনগণকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: